সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের চেয়ার দখলে টিটো-মোশারুলের লড়াই, কার পক্ষ নেবে আ’লীগ আটপাড়ায় প্রধান শিক্ষকগণের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত কয়রার বাগালী ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা ঠাকুরগাঁওয়ের মাদারগঞ্জ গরু হাটে অতিরিক্ত খাজনা আদায়ের অভিযোগ ঠাকুরগাঁওয়ে রংপুর বিভাগীয় কমিশনার জাকির হোসেনের সাথে মতবিনিময় সভা প্রতারণার নতুন কৌশল ঠাকুরগাওয়ে মসজিদ, মাদ্রাসা সহ পাকাবসতবাড়ী নির্মাণের নামে কোটি কোটি টাকার প্রতারণা আটপাড়ায় খুদে শিক্ষার্থীদের ক্লাস নিলেন ইউএনও এম. সাজ্জাদুল অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক শ্যামল ঠাকুরগাঁওয়ে বক্ষব্যাধি ক্লিনিকের এক্সরে মেশিনটি প্রায় ১৫ বছর ধরে নষ্ট হয়ে পড়ে রয়েছে, আর অন্যদিকে চিকিৎসক সংকট ফরিদপুরে গরমে বেড়েছে তাল শাঁসের বিক্রি
ক্ষুদ্রাকৃতি স্তনের আকৃতি বড় করতে হোমিওপ্যাথিক চিকিৎসা

ক্ষুদ্রাকৃতি স্তনের আকৃতি বড় করতে হোমিওপ্যাথিক চিকিৎসা

ক্ষুদ্রাকৃতি স্তনের আকৃতি বড় করতে হোমিওপ্যাথিক চিকিৎসা

আরোগ্য হোমিও হলে আপনাকে স্বাগতম, আজ এখানে  ক্ষুদ্রাকৃতি স্তন কি ভাবে বড় করতে করতে হয় এর জন্য হোমিওপ্যথিক চিকিৎসা  নিয়ে আলোচনা কররো। চলেন কথা না বাড়িয়ে মুল আলোচনায় যায়। নারীদের শারীরিক আকৃতির সাথে সামঞ্জস্যপূর্ণ সুগঠিত দুটি স্তন কেবল দুগ্ধপোষ্য শিশুদের জীবন রক্ষার জন্যই শুধু প্রয়োজনীয় নয়, বরং এগুলো নারীদের স্বাভাবিক সৌন্দর্য বৃদ্ধির জন্যও একটি অত্যাবশ্যকীয় উপাদান। বয়স হওয়ার পরেও যেসব মেয়েদের স্তন ক্ষুদ্রাকৃতিই রয়ে গেছে, এজন্য তারা ভীষণ দুঃশ্চিন্তার শেষ নেই ।

পশ্চিমা দেশের অর্থবৃত্তশালী ফ্যামিলির মেয়েরা অপারেশন করে স্তনের ভেতর এক ধরণে সিলিকনের বস্তা ভরে স্তনের আকৃতি বড় করে থাকে। এতোদিন সার্জনরা এই অপারেশনে কোন ক্ষতি হয় না বলে প্রচার করলেও সমপ্রতি সময়ে আমেরিকার খাদ্য ও ঔষধ কর্তৃপক্ষ (FDA) এই বলে সতর্ক করে বলছেন যে, এই অপারেশনের ফলে অটোইমিউন প্রতিক্রিয়া (autoimmune reactions) বা connective tissue disorders সমস্যা দেখা দিতে পারে, যাহার ফলে- দুর্বলতা, ইমিউন সিস্টেমের ক্ষতি, দুর্বল স্মৃতিশক্তি, ক্লান্তি, দীর্ঘস্থায়ী ফ্লু-এর মতো অসুস্থতা ইত্যাদি রোগ আক্রান্ত হতে পারে।

তাই বলতে চায়, যদি মা বোনদের কারো যদি স্তনের আকৃতি বড় করতে একান্ত ইচ্ছা থেকে থাকে তাহলে হোমিওপ্যাথিক চিকিৎসা নিতে পারেন আশা করি ভালোফল পাবেন।
স্তন বড় করতে হোমিওপ্যাথিক ঔষধ :

ক/সেবাল সেরুলেটা (Sabal serrulata).

খ/ লাইকোপোডিয়াম (Lycopodium).

গ/ আয়োডিয়াম (Iodium).

আজকের আলোচনা এখানেই শেষ করলাম। আশা করি আপনারা বুঝতে পেরেছেন। নতুন কোনো স্বাস্থ্য টিপস নিয়ে হাজির হবো অন্য দিন। সবাই সুস্থ্য, সুন্দর ও ভালো থাকুন। নিজের প্রতি যত্নবান হউন এবং সাবধানে থাকুন। যদি এই পোস্টটি আপনার ভালো লাগে এবং প্রয়োজনীয় মনে হয় তবে অনুগ্রহ করে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না যেন।

আরোগ্য হোমিও হল এডমিন : : এই ওয়েবসাইটে প্রকাশিত তথ্যগুলো কেবল স্বাস্থ্য সেবা সম্বন্ধে জ্ঞান আহরণের জন্য। অনুগ্রহ করে রেজিষ্টার্ড হোমিওপ্যাথিক পরামর্শ নিয়ে ওষুধ সেবন করুন। চিকিৎসকের পরামর্শ ছাড়া ওষুধ সেবনে আপনার শারীরিক বা মানসিক ক্ষতি হতে পারে। প্রয়োজনে, আমাদের সহযোগিতা নিন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। এই ওয়েব সাইটটি কে কোন জেলা বা দেশ থেকে দেখছেন “লাইক – কমেন্ট” করে জানিয়ে দিন। যদি ভালো লাগে তবে “শেয়ার” করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com